মঙ্গলবার, ২৪ মে ২০২২, ০৩:৫০ অপরাহ্ন

দেশের মানুষকে চাঁদে পাঠাতে চায় সরকার : জিএম কাদের

স্টাফ রিপোর্টার
  • আপডেট সময় বৃহস্পতিবার, ১২ মে, ২০২২
  • ২১
দেশের মানুষকে চাঁদে পাঠাতে চায় সরকার : জিএম কাদের

নির্বাচনে সবাই প্রার্থীর নাম পড়ে ভোট দিতে পারে না বলে প্রার্থীর নামের পাশে প্রতীক ব্যবহার করতে হয় উল্লেখ করে জাতীয় পার্টি চেয়ারম্যান ও বিরোধীদলীয় উপনেতা গোলাম মোহাম্মদ কাদের বলেছেন, এমন বাস্তবতায় ইলেক্ট্রনিক ভোটিং মেশিনে (ইভিএম) ভোট নেওয়া যুক্তি যুক্ত হবে না।

তিনি বরেন, ইভিএমএ নির্বাচনে কেউ চ্যালেঞ্জ করতে পারে না, কারণ ব্যালট পেপার থাকে না। ভোটিং মেশিন যে রেজাল্ট দেবে, তাই ঘোষণা হবে। বিষয়টি এমন যে, দেশের মানুষকে চাঁদে পাঠাতে চাচ্ছে সরকার, কিন্তু সেখানে বসবাসের পরিবেশ সৃষ্টি হয়নি।

আজ বৃহস্পতিবার (১২ মে) দুপুরে বনানী জাতীয় পার্টি চেয়ারম্যানের কার্যালয় এক মতবিনিময় সভায় এসব কথা বলেন। ঢাকা মহানগর উত্তর জাতীয় পার্টির ঈদ পরবর্তী এ মতবিনিময় সভার আয়োজন করা হয়।

দলীয় নেতা-কর্মীদের উদ্দেশ্যে জিএম কাদের বলেন, এভাবে চলতে থাকলে গণতন্ত্রের স্বপ্ন শেষ হয়ে যাবে। বহুদলীয় গণতন্ত্র রক্ষা করা যাবে না। এভাবে চলতে পারেনা, বাঁচতে হলে লড়তে হবে।

‘দেশে কোনো বেকার নেই’ -প্রধানমন্ত্রীর উপদেষ্টা এ বক্তব্যের প্রসঙ্গ টেনে  জাতীয় পার্টি মহাসচিব মো. মুজিবুল হক চুন্নু বলেন, অথচ দেশে বেকারের সংখ্যা পাঁচ কোটি। যারা দেশের বেকারত্ব বোঝে না, তারা মানুষের কষ্টও বোঝে না। যারা মানুষের কষ্ট বোঝে না, তাদের দেশ পরিচালনার অধিকার নেই।

আরও পড়ুন : ফের বলিউডে রুক্মিণী মৈত্র

শেয়ার করুন

আরো খবর