বুধবার, ২৫ মে ২০২২, ১২:৪৩ অপরাহ্ন

সাত পুলিশ সদস্যের করোনাভাইরাস জয়

স্টাপ রিপোটার :
  • আপডেট সময় রবিবার, ৩ মে, ২০২০
  • ৮৯

করোনাকে জয় করে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন কিশোরগঞ্জ জেলা পুলিশের আরও সাত সদস্য। রোববার দুপুরে তারা বাড়ি ফিরেছেন। সবাই ভৈরব থানায় কর্মরত ছিলেন।

তারা হলেন- কনস্টেবল আব্দুস সামাদ (৪৫), কবির (৩৫), জামাল উদ্দিন (৩৫), তানজিল আহমেদ (২৪), আমিনুল ইসলাম (২৮), আব্দুর রহিম (৩০) ও সোনিয়া আক্তার (২৬)।

জানা গেছে, গত ১৭ এপ্রিল কনস্টেবল আব্দুর সামাদের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়। পরদিন তাকে শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসার পর গত ২৩ ও ২৮ এপ্রিল পুনরায় পরীক্ষা করে নেগেটিভ রিপোর্ট আসায় তাকে হাসপাতাল থেকে ছাড়পত্র দেয়া হয়।

কনস্টেবল কবির ও জামাল উদ্দিনের দেহেও কোভিড-১৯ শনাক্ত হয় গত ১৭ এপ্রিল। তাদের ভৈরবের ট্রমা হাসপাতালে ভর্তি করা হয়। পর পর দুবার নেগেটিভ রিপোর্ট আসায় তাদেরও ছাড়পত্র দেয়া হয়।

এ দিকে গত ১৯ এপ্রিল কনস্টেবল তানজিল আহমেদ, আমিনুল ইসলাম, আব্দুর রহিম ও সোনিয়া আক্তার করোনায় আক্রান্ত হন। তাদের আইসোলেশনে রাখা হয়। এ অবস্থায় গত ২৫ ও ২৯ এপ্রিল দুবার এ চারজনের নমুনা পরীক্ষা করে করোনাভাইরাস না পাওয়ায় তাদের ছাড়পত্র দেয়া হয়। এ সাতজনই আগামী ১৫ দিন তাদের বাড়িতে থাকবেন। এর আগে ভৈরব হাসপাতালের দুই উপ-পরিদর্শক করোনামুক্ত হন।

জেলার সিভিল সার্জন মো. মুজিবুর রহমান জানান, রোববার শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতাল থেকে একজন ডাক্তারসহ মোট ১৩ জন করোনা আক্রান্ত সুস্থ হয়ে বাড়ি ফেরেন। এ নিয়ে জেলায় মোট ২৯ জন করোনা আক্রান্ত সুস্থ হয়ে বাড়ি ফেরেন।

শেয়ার করুন

আরো খবর