সোমবার, ২৮ নভেম্বর ২০২২, ০১:৩৩ অপরাহ্ন

সাবেকের বিরুদ্ধে অভিনেত্রী অমলার মামলা, গ্রেফতার ভবনিন্দুর সিং

বিনোদন ডেস্ক
  • আপডেট সময় শুক্রবার, ২ সেপ্টেম্বর, ২০২২
  • ১০০
ছবি: সংগৃহিত

প্রতারণা ও হুমকি দেওয়ার অভিযোগে সাবেক প্রেমিক ভবনিন্দুর সিং দত্তের নামে মামলা দায়ের করলেন ভারতের দক্ষিণী সিনেমার অভিনেত্রী অমলা পাল। এ মামলায় এরই মধ্যে ভবনিন্দুরকে গ্রেফতার করেছে পুলিশ।

দ্য ইন্ডিয়ান এক্সপ্রেসের এক প্রতিবেদনে বলা হয়, ২০১৮ সালে অমলা-ভবনিন্দুর মধ্যে বন্ধুত্ব তৈরি হয়। সময়ের সঙ্গে সঙ্গে বাড়তে থাকে তাদের ঘনিষ্ঠতা। বিয়ে করবেন বলেও একাধিকবার সামাজিক যোগাযোগমাধ্যমে জানান এ জুটি।

এক সময় ভবনিন্দুর ও অমলা পল যৌথভাবে প্রযোজনা সংস্থা চালু করেন। এতে অনেক অর্থ বিনিয়োগ করেন অমলা। অভিনেত্রীর বাসার পাশেই প্রযোজনা সংস্থার অফিস নেন। সেখানে দুজনেই অফিস দেখাশোনা করতেন। পরে ভিলুপুরাম জেলার অন্য একটি শহরে অফিস স্থানান্তর করা হয়। আর সেখান থেকেই সম্পর্কের টানাপড়েন তৈরি হয়।

পুলিশের বরাত দিয়ে সংবাদমাধ্যমের খবর বলা হয়— কাগজপত্র নকল করে এ প্রতিষ্ঠানের পরিচালকের পদ থেকে সরিয়ে দেওয়া হয়েছে অমলাকে। এছাড়া তাদের ঘনিষ্ঠ ছবি সামাজিকমাধ্যমে ছড়িয়ে দেওয়ার হুমকি দেয় ভবনিন্দুর। পরে ১৬ ধারায় মামলা করেন অমলা। সে মামলায় এরই মধ্যে প্রেমিক ভবনিন্দুরকে গ্রেফতার করা হয়েছে।

অমলা পাল তামিল ও মালায়ালাম সিনেমার জন্য পরিচিত। তার অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘আধো আন্ধা পারভাই পোলা’। তামিল ভাষার এ সিনেমা গত ২৬ আগস্ট মুক্তি পেয়েছে। বতর্মানে মালায়লাম ভাষার তিনটি সিনেমা ‘টিচার’, ‘ক্রিস্টোফার’, ‘আদুজিভিথাম’ নিয়ে ব্যস্ত রয়েছেন তিনি।

অমলা পাল ২০১৪ সালে পরিচালক এএল বিজয়কে বিয়ে করেন এবং ২০১৭ সালে তাদের বিবাহবিচ্ছেদ হয়।

আরও পড়ুন: হোয়াটসঅ্যাপের কল রিসিভ করা যাবে স্মার্টওয়াচে

শেয়ার করুন

আরো খবর