শুক্রবার, ১৫ অক্টোবর ২০২১, ০৪:৩৭ অপরাহ্ন

এবার বাবাকে নিয়ে শাহরুখের মান্নাতে গেলেন সালমান

বিনোদন ডেস্ক
  • আপডেট সময় বুধবার, ১৩ অক্টোবর, ২০২১
  • ৬২
বাবা সেলিম খানকে নিয়ে মান্নাতে গেলেন সালমান খান। ছবি : সংগৃহীত

‘বলিউড কিং’ ও ‘বলিউড ভাইজান’; দুই খানের মধ্যে শীতল লড়াই যেমন আছে, তেমনই আছে গভীর বন্ধুত্বও। সেই বন্ধুত্ব যেন প্রায়ই রূপ নেয় ভ্রাতৃত্বে। ফের তার প্রমাণ পাওয়া গেল।

মাদককাণ্ডে গ্রেপ্তার বলিউড সুপারস্টার শাহরুখ খানের বড় ছেলে আরিয়ান খানকে যখন জামিন না দিয়ে এক দিনের জন্য ভারতের মাদক নিয়ন্ত্রণ ব্যুরোর (এনসিবি) হেফাজতে রাখার সিদ্ধান্ত চূড়ান্ত করেন আদালত; তার কিছু সময় পর (৩ অক্টোবর) বন্ধু শাহরুখ খানের মুম্বাইয়ের বাসভবন মান্নাতে হাজির সালমান খান।

আর আজ বুধবার আরিয়ান খানের ফের জামিন শুনানি। গ্রেপ্তারের পর ১০ দিন অতিবাহিত হয়েছে। বন্ধু শাহরুখের বিপদ কাটেনি। ছেলে কারাগারে। উৎকণ্ঠায় পুরো পরিবার। তাই এবার বন্ধুকে সান্ত্বনা বা মনোবল বাড়ানোর জন্য গত রাতে (১২ অক্টোবর) বাবা লেখক সেলিম খানকে নিয়ে মান্নাতে গেলেন সালমান খান।

ভারতের বিনোদনভিত্তিক সংবাদমাধ্যম বলিউড বাবলের খবর, ছেলে কারাগারে। কঠিন সময় পার করছেন শাহরুখ খান ও গৌরী খান। আরিয়ান খান এখন মুম্বাইয়ের আর্থার রোডের কারাগারে আছেন। গত রাতে সালমান খান তাঁর বাবা সেলিম খানকে নিয়ে শাহরুখের মান্নাতে যান।

টাইমস অব ইন্ডিয়ার খবর, আজ বুধবার মুম্বাই সেশন কোর্টে জামিন শুনানি হবে। আরিয়ানের পক্ষে জামিন শুনানির আবেদন করেছেন আইনজীবী অমিত দেশাই।

একই মামলায় অভিযুক্ত আরবাজ মার্চেন্ট, মোহক জসওয়ার, নূপুর সতিজা ও মুনমুন ধমেচারও জামিন শুনানি হবে আজ।

মাদককাণ্ডে দীর্ঘ ১৬ ঘণ্টা জেরার পর ৩ অক্টোবর বিকেলে আরিয়ান খানকে গ্রেপ্তার দেখায় এনসিবি। আরিয়ান খানের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধি এনডিপিএসের ৮সি, ২০, ২৭ ও ৩৫ ধারায় মামলা করা হয়েছে। ২৩ বছর বয়সী আরিয়ান খানের পক্ষে আইনি লড়াই চালাচ্ছেন মুম্বাইয়ের অন্যতম শীর্ষ আইনজীবী সতীশ মানশিন্ডে।

আরও পড়ুন: ঢাকায় মাদক বিরোধী অভিযানে আটক ৩৯

শেয়ার করুন

আরো খবর