শুক্রবার, ২৪ সেপ্টেম্বর ২০২১, ১০:৩৯ অপরাহ্ন

সিএনজি স্টেশন ৬ ঘণ্টার বদলে ৩ ঘণ্টা বন্ধ রাখার প্রস্তাব মালিকদের

ক্রাইম এক্সপ্রেস ডেস্ক :
  • আপডেট সময় মঙ্গলবার, ১৪ সেপ্টেম্বর, ২০২১
  • ৩৮
সিএনজি স্টেশন। ছবি : সংগৃহীত

ছয় ঘণ্টার বদলে তিন ঘণ্টা সিএনজি স্টেশন বন্ধ রাখার প্রস্তাব দিয়েছে সিএনজি স্টেশন মালিকদের সংগঠন সিএনজি ফিলিং স্টেশন ওনার্স অ্যাসোসিয়েশন। সংগঠনটির নেতারা আজ মঙ্গলবার রাজধানীর কারওয়ান বাজারে পেট্রো বাংলার কর্মকর্তাদের সঙ্গে সাক্ষাৎ করে এ প্রস্তাব দেন।

মালিক সমিতির এ প্রস্তাবের বিষয়ে পেট্রো বাংলার পরিচালক (অপারেশন) আলী আবদুল্লাহ আল মামুন সাংবাদিকদের বলেন, ‘আমরা তাঁদের (মালিক সমিতির) যুক্তি ও প্রস্তাবগুলো শুনেছি। এ বিষয়ে আমরা এককভাবে কোনো সিদ্ধান্ত নিতে পারছি না। আমরা তাদের এ প্রস্তাব বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ মন্ত্রণালয়ে পাঠাব। মন্ত্রণালয় এ বিষয়ে সিদ্ধান্ত নেবে। তবে আগামীকাল থেকে ছয় ঘণ্টা সিএনজি স্টেশন বন্ধ রাখার যে সিদ্ধান্ত নেওয়া হয়েছিল, তা আপাতত কার্যকর হচ্ছে না। এ বিষয়ে মন্ত্রণালয় চূড়ান্ত সিদ্ধান্ত জানাবে।’

এ বিষয়ে বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ মন্ত্রণালয়ের উপপ্রধান তথ্য কর্মকর্তা মীর মোহাম্মদ আসলাম উদ্দিন এনটিভি অনলাইনকে জানান, পেট্রো বাংলার প্রস্তাব এখনও মন্ত্রণালয়ে আসেনি। প্রস্তাব এলে তা পর্যালোচনা করে মন্ত্রণালয় যে সিদ্ধান্ত নেয়, তা জানিয়ে দেওয়া হবে।

এদিকে, গতকাল বিদ্যুৎকেন্দ্রে গ্যাস সরবরাহ ঠিক রাখতে সিএনজি ফিলিং স্টেশনগুলো প্রতিদিন ছয় ঘণ্টা বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছিল বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ মন্ত্রণালয়।

আরো পড়ুন: বিএনপিকে আয়নায় চেহারা দেখতে বললেন কাদের

শেয়ার করুন

আরো খবর