শনিবার, ২৫ জুন ২০২২, ০৫:৩৪ পূর্বাহ্ন

অভূতপূর্ব সাড়া পাচ্ছেন সৌমি

বিনোদন ডেস্ক
  • আপডেট সময় সোমবার, ২৮ মার্চ, ২০২২
  • ১৩১
অভূতপূর্ব সাড়া পাচ্ছেন সৌমি

২০১২ সালের লাক্স-চ্যানেল আই সুপারস্টার প্রতিযোগিতার সেরা ১০ জনের একজন ছিলেন সেমন্তী সৌমি। এরপর বিজ্ঞাপনচিত্র ও নাটকে কাজ করে নির্মাতাদের নজরে আসেন। এই লাস্যময়ীর বড় পর্দাতেও অভিষেক হয়েছে। উত্তম আকাশের পরিচালনায় ‘বয়ফ্রেন্ড’ ছবিতে তাসকিন রহমানের বিপরীতে দেখা গেছে তাকে।

বড় পর্দায় কাজ করলেও সৌমি বর্তমানে নিজেকে ব্যস্ত রেখেছেন ছোট পর্দায়। সম্প্রতি সিডি চয়েজে মুক্তি পাওয়া তার অভিনীত ‘এরোগেন্স’ শিরোনামের নাটক দর্শকমহলে বেশ প্রশংসা পাচ্ছে। নাটকটি আছে ইউটিউবের ট্রেন্ডিংয়েও। দর্শকের কাছ থেকে এমন অভূতপূর্ব সাড়া পাওয়ায় সৌমি আরও ভালো অভিনয় করার জন্য উৎসাহী হচ্ছেন।

এক আলাপচারিতায় এ অভিনেত্রী জানালেন, এই মুহূর্তে নাটকের অঙ্গনেই পুরোপুরি মনোযোগ তার। এখানেই ফোকাস রাখছেন। সৌমি বলেন, এখন নাটকেই নিয়মিত আমি। নাটকটাই বেশি করার চেষ্টা করছি। কারণ, দর্শকদের কাছ থেকে ভালো সাড়াই পাচ্ছি। সত্যি কথা বলতে নাটকেই দর্শক বেশি। ছোটবেলা থেকে আমারও নাটকটা পছন্দ।

আমি নিজেও নাটক দেখি অবসর সময়ে। বাংলা সিনেমা কম দেখা হয়। এদিকে, সৌমি এই মুহূর্তে ঈদের নাটকের শুটিং নিয়ে ব্যস্ত সময় পার করছেন। সবশেষ বিশ্বজিৎ দত্তের পরিচালনায় শামীম হাসান সরকারের সঙ্গে জুটি বেঁধে ‘ব্যাডলাক খারাপ’ নাটকে অভিনয় করেছেন। তার আগে ৩টি নাটকের শুটিং শেষ করেন।

এ ছাড়া মাইদুল রাকিবের পরিচালনায় ‘গার্লস স্কোয়াড’ ওয়েব সিরিজের দ্বিতীয় সিজনের শুটিং প্রায় শেষ করেছেন সৌমি। এই সিরিজও ঈদে মুক্তির কথা রয়েছে। সিরিজটি নিয়ে বেশ আশাবাদী সৌমি। অভিনেত্রী বললেন, ‘গার্লস স্কোয়াড’র প্রথম সিজন তো হিট ছিল। কারণ মেয়েদেরকে নিয়ে এরকমভাবে কোনো কন্টেন্ট এর আগে আর হয়নি। তাই দ্বিতীয় সিজন নিয়েও আমরা সবাই আশাবাদী।
আরো পড়ুন: বামজোটের হরতাল শুরু, পল্টন মোড় অবরোধ সিপিবির

শেয়ার করুন

আরো খবর