শনিবার, ২৫ জুন ২০২২, ০৯:২৯ অপরাহ্ন

সিরাজগঞ্জে সড়কে প্রাণ গেলো ৫ জনের

সিরাজগঞ্জ প্রতিনিধি
  • আপডেট সময় বৃহস্পতিবার, ২৬ মে, ২০২২
  • ৩১
সিরাজগঞ্জে সড়কে প্রাণ গেলো ৫ জনের

সিরাজগঞ্জের সলঙ্গায় ট্রাক ও লেগুনার মুখোমুখি সংঘষে ৫ জন নিহত হয়েছেন। এ সময় আরও অন্তত ৫ জন আহত হয়। গতকাল বুধবার দিবাগত রাত ২টার দিকে হাটিকুমরুল-বনপাড়া মহাসড়কের সিরাজগঞ্জের সলঙ্গা থানার রামারচর নামক স্থানে এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- নাটোর জেলার বাগাতিপাড়া থানার ছোট পাকা গ্রামের আব্দুল মজিদের ছেলে মকুল হোসেন (৩৫), আবুল হোসেনের ছেলে মনির হোসেন (৩৪), একই থানার বাসাবাড়িয়া গ্রামের জমির উদ্দিনের ছেলে মকবুল হোসেন (৩৫), ইজাল হকের ছেলে আব্দুল হালিম (৪৫) ও গুরুদাসপুর থানার জুমাইগর গ্রামের আব্দুল কুদ্দুসের ছেলে হায়দার আলী (৪০)।

হাটিকুমরুল হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) লুৎফর রহমান বলেন, রাত ২টার দিকে লেগুনাটি সিরাজগঞ্জ থেকে নাটোরের দিকে যাচ্ছিল। সলঙ্গা থানার রামারচর নামক স্থানে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি পাথর বোঝাই ট্রাকের সঙ্গে লেগুনাটির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই ৫ জন নিহত ও ৫ আহত হন।

আহতদের সিরাজগঞ্জ ও রাজশাহী হাসপাতালে ভর্তি করা হয়েছে। খবর পেয়ে হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে নিহতদের লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। দুর্ঘটনা কবলিত লেগুনা ও ট্রাক থানা হেফাজতে রাখা হয়েছে।

আরো পড়ুন : বেঙ্গালুরু, লখনৌর বিদায় ফাইনালের পথে

শেয়ার করুন

আরো খবর