সোমবার, ২৮ নভেম্বর ২০২২, ০১:৩৪ অপরাহ্ন

হলিউডের ঐতিহাসিক কবরস্থানে দাফন করা হয়েছে অ্যান হেচেকে

বিনোদন ডেস্ক
  • আপডেট সময় বুধবার, ২৪ আগস্ট, ২০২২
  • ৮৯
ছবি: সংগৃহিত

হলিউড জনপ্রিয় অভিনেত্রী অ্যান হেচে। শুক্রবার (৫ আগস্ট) পশ্চিম লস অ্যাঞ্জেলসে গাড়ি দুর্ঘটনায় গুরুতর আহত হয়েছিলেন তিনি। আহত হওয়ার এক সপ্তাহ পর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন এ অভিনেত্রী। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫৩ বছর।

জানা যায়, দুর্ঘটনার সময় নিজেই গাড়িটি চালাচ্ছিলেন অভিনেত্রী। নিয়ন্ত্রণ হারানোর পর গাড়িটিতে আগুন লেগে যায়। এতে অভিনেত্রী দগ্ধ হন।

ভ্যারাইটিকে তার পরিবার মৃত্যুর খবরটি নিশ্চিত করে জানায়, মঙ্গলবার ২৩ আগস্ট অভিনেত্রী অ্যান হেচেকে হলিউডের অনেক আলোকিত ব্যক্তিদের পাশে লস অ্যাঞ্জেলসের কবরস্থানে দাফন করা হয়েছে।

দ্য অ্যাসোসিয়েটেড প্রেসকে দেওয়া এক বিবৃতিতে হেচের ছেলে হোমার ল্যাফুন বলেন, ‘আমাদের মাকে যেখানে সমাধিত করা হয়েছে, তাতে মায়ের আত্মা শান্তি পাবে। সুন্দর, নির্মল এবং তিনি তার সহকর্মীদের মধ্যেই থাকবেন।’

নব্বইয়ের দশকে একাধিক হলিউড সিনেমায় অভিনয় করেছিলেন অ্যান হেচে। তার মধ্যে ‘আই নো হোয়াট ইউ ডিড লাস্ট সামার’, ‘সিক্স ডেইজ সেভেন নাইটস’ ও ‘ডোনি ব্রাসকো’ ছিল অন্যতম।

নিয়মিত ছোট পর্দায় অভিনয় করছিলেন এ তিনি। ‘দ্য ব্রেভ’, কোয়ান্টিকো, ‘শিকাগো পিডি’র মতো অসংখ্য হিট সিরিজেও অভিনয় করেছেন এই অভিনেত্রী।

আরও পড়ুন: মেয়ের বিয়ের সুখবর দিলেন সুনীল শেঠি

শেয়ার করুন

আরো খবর