রবিবার, ২০ জুন ২০২১, ০৭:০৬ পূর্বাহ্ন

কুড়িগ্রামে ৫টি বাই-সাইকেল উদ্ধার

কুড়িগ্রাম প্রতিনিধি:
  • আপডেট সময় মঙ্গলবার, ৮ জুন, ২০২১
  • ১৫
ছবি: প্রতিনিধি

কুড়িগ্রাম পৌরসভা এলাকার পুরাতন রেল স্টেশন সংলগ্ন সুইপার কলোনী থেকে সোমবার (৭জুন) রাতে সুনিল হরিজন (২১) ও কানাই হরিজন (২৩) নামে দুজনকে আটক করেছে সদর থানা পুলিশ। এসময় তাদের কাছে সংরক্ষিত ৫টি চোরাই বাই-সাইকেল উদ্ধার করা হয়।

গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে কুড়িগ্রাম সদর থানায় মামলা দিয়ে মঙ্গলবার (৮জুন) সকালে বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়।

কুড়িগ্রাম সদর থানার অফিসার ইনচার্জ খান মো. শাহরিয়ার জানান, গোপন সংবাদের ভিত্তিতে সদর থানার সাব ইন্সপেক্টর আব্দুল কাইয়ুম ও সাব ইন্সপেক্টর নাজমুস সাকিব সজীব সঙ্গীয় ফোর্সসহ সোমবার (৭জুন) রাতে পুরাতন শহরের সুইপার কলোনীতে অভিযান পরিচালনা করে।

এসময় কলোনীর অধিবাসী মানিক হরিজনের ছেলে সুনিল হরিজন ও সীতারাম হরিজনের ছেলে সুলিন হরিজনকে আটক করে। পরে তাদের স্বীকারোক্তি মতে কুড়িগ্রাম পৌরসভাধীন চৌধুরীপাড়া, ঠিকাদারপাড়া, মুন্সিপাড়া, রিভারভিউ মোড় ও একতাপাড়া বাহারের চর থেকে চোরাইকৃত ৫টি বাইসাইকেল তাদের গোপন আস্তানা থেকে উদ্ধার করা হয়। গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে ৩৮০ ধারায় মামলা দিয়ে মঙ্গলবার (৮জুন) সকালে বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়। গ্রেপ্তারকৃত আসামীরা মাদকাশক্ত। তারা নেশার অর্থ যোগার করতে চুরি করে বলে স্বীকার করে।

আরো পড়ুন:
আ.লীগ প্রার্থীর সর্মথকরা কুপিয়েছে স্বতন্ত্র প্রার্থীর সমর্থকদের
https://www.youtube.com/watch?v=23mE8uAHUcI

শেয়ার করুন

আরো খবর