বুধবার, ২১ ফেব্রুয়ারী ২০২৪, ০৭:৫৮ অপরাহ্ন

রেলমন্ত্রীকে গণসংবর্ধনা

নিজস্ব প্রতিনিধি
  • আপডেট সময় বৃহস্পতিবার, ১৮ জানুয়ারী, ২০২৪

নব গঠিত রেলপথ মন্ত্রণালয়ের মন্ত্রীসভায় স্থান পাওয়া রাজবাড়ী জেলা আওয়ামীলীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা জিল্লুল হাকিম এমপি’কে ব্যাপক গণসংবর্ধনা প্রদান করা হয়েছে। তিনি রাজবাড়ীর প্রথম ব্যাক্তি হিসেবে বাংলাদেশ সরকারের রেলপথ মন্ত্রণালয়ের মন্ত্রী হিসেবে শপথ গ্রহণ করেছেন। শপথ গ্রহনের পর প্রথম জেলায় প্রথম আগমন উপলক্ষে স্থানীয় আওয়ামীলীগ বৃহস্পতিবার দুপুর ২টার দিকে গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া ফেরিঘাট এলাকায় এ সংবর্ধনার আয়োজন করে। এতে দলীয় নেতাকর্মী ছাড়াও বিভিন্ন শ্রেণি-পেশার কয়েক হাজার মানুষ মন্ত্রী মহোদয়কে ফুলেল শুভেচ্ছা জানান।

আরো পড়ুন:শীতজনিত রোগে বরিশালে ৫ শিশুর মৃত্যু

অনুষ্ঠানে রেলপথ মন্ত্রী জিল্লুল হাকিম তার বক্তব্যে বলেন, মাননীয় প্রধানমন্ত্রী তাকে পূর্ণ মন্ত্রী করায় রাজবাড়ীবাসীকে সম্মানিত করেছেন। রেলপথ মন্ত্রী হিসেবে রাজবাড়ীতে রেলের সুদিন ফিরিয়ে আনতে নানা উদ্যোগের কথা জানিয়ে বলেন, গোয়ালন্দ ঘাটে আগত যে সকল ট্রেন বন্ধ হয়ে গেছে সেগুলো পুনরায় চালু করার উদ্যোগ গ্রহন করা হবে। সেই সাথে রেলওয়েকে একটি লাভজনক প্রতিষ্ঠানে পরিণত করে প্রধান মন্ত্রীর আস্থার প্রতিদান দেয়ার জন্য যা যা করতে হয় তাই করা হবে।

আরো পড়ুন:সংসদের বিরোধী দল থাকার সিদ্ধান্ত নিল জাপা

এসময় উপস্থিত ছিলেন রাজবাড়ী জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক কাজী ইরাদত আলী, সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য সালমা চৌধুরী রুমা, রাজবাড়ী জেলা পরিষদ চেয়ারম্যান শফিকুল মর্শেদ আরুজ, রাজবাড়ী পৌরসভার মেয়র শেখ আলমগীর হোসেন তিতু, গোয়ালন্দ উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোস্তফা মুন্সি, সাধারন সম্পাদক বিপ্লব ঘোষস, সাবেক মেয়র ও জেলা আওয়ামী লীগের সদস্য শেখ নিজাম প্রমুখ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো ক্যাটাগরি