বুধবার, ২১ ফেব্রুয়ারী ২০২৪, ১০:২৭ অপরাহ্ন

‘ফিতা কাটা’ নিয়ে সমালোচনার জবাব দিলেন অপু

নিজস্ব প্রতিনিধি
  • আপডেট সময় বৃহস্পতিবার, ৩০ নভেম্বর, ২০২৩

ঢাকাই সিনেমার অনেক তারকাই এখন ব্যস্ত সময় কাটাচ্ছেন বিভিন্ন বিজ্ঞাপন, ফটোশুট, শোরুম উদ্বোধনের কাজ করে। সেই কাতারে আছেন নায়িকা অপু বিশ্বাসও। মাসের প্রায় বেশির ভাগ দিনই এই তারকা ব্যস্ত থাকেন বিভিন্ন শোরুম উদ্বোধন নিয়ে। যার কারণে প্রায়ই কটাক্ষের মুখেও পড়তে হয়েছে তাকে।

আরো পড়ুন:বুবলীর বিষয়ে কথা বলতে নারাজ অপু

সম্প্রতি ভারতীয় সংবাদমাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারেও শোরুম উদ্বোধন নিয়ে প্রশ্নের মুখে পড়েন এই নায়িকা। যেখানে অপু বিশ্বাসকে জিজ্ঞেস করা হয়, ওপেনিংয়ের কাজকে নাকি বাংলাদেশে ‘ফিতা কাটা’ বলে হেয় করা হয়? এর জবাবে অপু বলেন, হ্যাঁ, অনেকে এটা বলেন। তবে আমি এই ‘ফিতা কাটা’র বিনিময়ে ভালো একটা পারিশ্রমিক পাই। এটা আমার কাজ। আর সমালোচকদের ধন্যবাদ জানাব। তারা যত সমালোচনা করবেন, ততোই আমার কাজ দর্শকের কাছে পৌঁছাবে। সমালোচকরা না থাকলে আমার কাজের জায়গাটাই এত বিস্তৃত হত না।

আরো পড়ুন:২ বছর পর বিয়ের খবর প্রকাশ্যে আনলেন আঁচল

এক প্রশ্নের জবাবে অপু বলেন, ২০০৯ থেকে ২০১৫ অবধি কোনো নায়িকাকে ঢুকতে দিইনি। ১২ মাসে ২৪টা শুটিং করেছি। আমি যখন যেটা করি, সেখানে আমি অন্য কাউকে খুব বেশি কিছু করতে দিই না। এটা আমার যোগ্যতা। ওই সময়ে বাংলাদেশে আর কোনো নায়িকাকে দেখা যায়নি যে, আমার সঙ্গে পাল্লা দিয়ে কাজ করছে। তারপর আমি মা হই। সেই সময় অনেক ওজন বেড়ে যায়। গত দু’বছর ধরে ব্র্যান্ডিংয়ের কাজ, ওপেনিং, ফটোশুট নানা ধরনের কাজ করছি। সেই জায়গায় এখন আর কাউকে ঢুকতে দিচ্ছি না। অনেকে অবশ্য অসাধু উপায়ে আমার সমালোচনা করে। সেসব আমি পাত্তা দিই না।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো ক্যাটাগরি