বুধবার, ২১ ফেব্রুয়ারী ২০২৪, ০৭:৫৯ অপরাহ্ন

চারিদিকে দেখছি বউ হারাচ্ছে আর পাচ্ছে, পাচ্ছে আর হারাচ্ছে…

নিজস্ব প্রতিনিধি
  • আপডেট সময় সোমবার, ৪ ডিসেম্বর, ২০২৩

অভিনেতা-নির্মাতা পরমব্রত চট্টোপাধ্যায় ও পিয়া চক্রবর্তীর বিয়ে নিয়ে সোশ্যাল মিডিয়ায় তুমুল বিতর্ক চলছে। সামাজিক যোগাযোগমাধ্যম থেকে শুরু করে সব জায়গায় তাদের বিয়েকে নিয়ে চলছে নানা চর্চা। আর এই বিয়েকে কেন্দ্র করে ফের আলোচনায় আসলো নায়ক চিরঞ্জিৎ চক্রবর্তী। শুধু তাই নয়, আদিপুরুষের একটি ডায়ালগ নিয়ে নতুন করে চলছে আলোচনা। যেখানে চিরঞ্জিৎ বলেছিলেন, বউ হারালে বউ পাওয়া যায় রে, মা হারালে মা পাওয়া যায় না। এই বিয়েকে কেন্দ্র করেই আবারও ভাইরাল চিরঞ্জিতের সেই সংলাপ।

আরো পড়ুন:অনুপমের প্রাক্তন স্ত্রীর সঙ্গে পরমব্রতর বিয়ে

এদিকে এই বিয়ের পরপরই সাংবাদিকদের প্রশ্নের মুখোমুখি হন নায়ক চিরঞ্জিৎ চক্রবর্তী। মধ্যমগ্রামে একটি অনুষ্ঠানে গিয়েছিলেন তিনি। পরম-পিয়ার বিয়ে নিয়ে তাকে প্রশ্ন করা হলে চিরঞ্জিৎ বলেন, আমি তো বলেইছিলাম…বউ হারালে বউ পাওয়া যায় রে। এখন চারিদিকে দেখছি বউ হারাচ্ছে আর পাচ্ছে, পাচ্ছে আর হারাচ্ছে… আদিপুরুষের সেই ডায়ালগ বহু বছর আগেই বলে দিয়েছি সেটাই আবার বলে দিলাম। বহু বছর ধরে এই কথাই তো হিট।

আরো পড়ুন:অবশেষে বিয়ে নিয়ে মুখ খুললেন পরমব্রত

প্রসঙ্গত, প্রেমের পর বিয়ের পিঁড়িতে বসেছিলেন গায়ক অনুপম রায়। পাত্রী পিয়া চক্রবর্তী। কিন্তু বছর ছয়েকের সংসার জীবনের পর বিচ্ছেদের পথে হাঁটেন তারা। তখন থেকেই গুঞ্জন চাউর হয় পিয়া-পরমের পরকীয়ার জেরেই এই বিচ্ছেদ। তবে দুই বছর চুপ থাকার পর কদিন আগে বিয়ের পিঁড়িতে বসেন পরম-পিয়া।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো ক্যাটাগরি