বুধবার, ২১ ফেব্রুয়ারী ২০২৪, ০৮:২৭ অপরাহ্ন

ভারত সফরের দল ঘোষণা করল দক্ষিণ আফ্রিকা

নিজস্ব প্রতিনিধি
  • আপডেট সময় সোমবার, ৪ ডিসেম্বর, ২০২৩

চলতি মাসেই ঘরের মাটিতে ভারতের বিপক্ষে পূর্ণাঙ্গ সিরিজ খেলতে নামবে দক্ষিণ আফ্রিকা। সিরিজে তিনটি করে টি-টোয়েন্টি ও ওয়ানডে এবং দুই ম্যাচের টেস্ট সিরিজ খেলবে তারা। আসন্ন এই দ্বিপাক্ষিক সিরিজ খেলতে তিন ফরম্যাটের দল ঘোষণা করেছে দক্ষিণ আফ্রিকা।

আরো পড়ুন:অস্ট্রেলিয়া সিরিজের দল ঘোষণা করল পাকিস্তান

ওয়ানডে দল : এইডেন মার্করাম (অধিনায়ক), ওটনেইল বার্টম্যান, নান্দ্রে বার্গার, টনি ডি জোরজি, রিজা হেন্ডরিকস, আইনরিখ ক্লাসেন, কেশব মহারাজ, মিহলালি এমপোঙ্গোয়ানা, ডেভিড মিলার, উইয়ান মাল্ডার, আন্দিলে ফিকোয়াও, তাব্রেইজ শামসি, রেসি ফন ডার ডুসেন, কাইল ভেরেইনা ও লিজাড উইলিয়ামস।

আরো পড়ুন:টসে জিতে ব্যাটিংয়ে দক্ষিণ আফ্রিকা

টি-টোয়েন্টি দল : এইডেন মার্করান (অধিনায়ক), ওতনেইল বার্টম্যান, ম্যাথিউ ব্রিজকে, নান্দ্রে বার্গার, জেরাল্ড কোয়েৎজি (প্রথম দুই ম্যাচ), ডোনোভান ফেরেইরা, রিজা হেনড্রিকস, মার্কো ইয়ানসেন (প্রথম দুই ম্যাচ), আইনরিখ ক্লাসেন, কেশব মহারাজ, ডেভিড মিলার, লুঙ্গি এনগিডি (প্রথম দুই ম্যাচ), আন্দিলে ফিকোয়াও, তাব্রেইজ শামসি, ত্রিস্তান স্টাবস ও লিজাড উইলিয়ামস।

টেস্ট দল : টেম্বা বাভুমা (অধিনায়ক), ডেভিড বেডিংহাম, নান্দ্রে বার্গার, জেরাল্ড কোয়েৎজি, টনি ডি জোরজি, ডিন এলগার, মার্কো ইয়ানসেন, কেশব মহারাজ, এইডেন মার্করাম, উইয়ান মাল্ডার, লুঙ্গি এনগিডি, কিগান পিটারসেন, কাগিসো রাবাদা, ত্রিস্তান স্টাবস ও কাইল ভেরেইনা।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো ক্যাটাগরি