শনিবার, ০২ ডিসেম্বর ২০২৩, ০৮:৩২ পূর্বাহ্ন

যে কোনো মূল্যে সরকারকে বিদায় করতে হবে

নিজস্ব প্রতিনিধি
  • আপডেট সময় বৃহস্পতিবার, ৯ নভেম্বর, ২০২৩

অবরোধের সমর্থনে রাজধানীতে বিক্ষোভ মিছিল করেছে জাতীয়তাবাদী সমমনা জোট। আজ বৃহস্পতিবার বেলা ১১টার দিকে জাতীয় প্রেসক্লাব থেকে শুরু করে পল্টন পর্যন্ত বিক্ষোভ মিছিল করেন জোটের নেতাকর্মীরা। 

বিক্ষোভ মিছিল শেষে এক সমাবেশে জোটের সমন্বয়ক ও ন্যাশনাল পিপলস পার্টি— এনপিপির চেয়ারম্যান ড. ফরিদুজ্জামান ফরহাদ বলেন,  জাতীয়তাবাদী শক্তির ডাকে সাড়া দিয়ে সড়ক, রেল, নৌপথসহ সর্বাত্মক অবরোধ কর্মসূচি স্বতঃস্ফূর্তভাবে পালন করে জনগণ সরকারকে একেবারে কোণঠাসা করেছে। এই আওয়ামী গণতন্ত্রবিরোধী সরকারকে আন্দোলন—সংগ্রাম করে যে কোনো মূল্যে বিদায় করতে হবে। দেশবাসীর কোনো আন্দোলন—সংগ্রাম কখনও বৃথা যেতে পারে না। এই সরকারের পদত্যাগ সুনিশ্চিত। অবরোধকে সফল করার জন্য আমি দেশবাসীকে ধন্যবাদ জানাই এবং সামনের সকল আন্দোলন—সংগ্রামে কাঁধে কাঁধ মিলিয়ে রাজপথে থাকার উদাত্ত আহ্বান জানাই।’

আরো পড়ুন:শেখ হাসিনা কাউকে ভয় পান না : পাপন

এ সময় আরও উপস্থিত ছিলেন এনপিপির মহাসচিব মোস্তাফিজুর রহমান মোস্তফা, জাতীয় গণতান্ত্রিক পার্টি— জাগপার সভাপতি খন্দকার লুৎফর রহমান ও সাধারণ সম্পাদক এস. এম. শাহাদত, বাংলাদেশ ন্যাপের  চেয়ারম্যান এম.এন. শাওন সাদেকী ও মহাসচিব ইঞ্জিনিয়ার আব্দুল বারিক, ন্যাশনাল ডেমোক্রেটিক পার্টি—এনডিপির চেয়ারম্যান ক্বারী আবু তাহের ও মহাসচিব আব্দুল্লাহ আল হারুন সোহেল, জনতা অধিকার পার্টির চেয়ারম্যান তারিকুল ইসলাম ভূইয়া ও সাধারণ সম্পাদক রাজা, ডেমোক্রেটিক লীগের নেতা খোকন চন্দ্র দাস ও এড. মো. আকবর হোসেন রহমান প্রমুখ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো ক্যাটাগরি