সোমবার, ২৬ ফেব্রুয়ারী ২০২৪, ০১:২৮ পূর্বাহ্ন

হলিউডি অ্যাওয়ার্ডের মনোনয়ন পেল ‘জওয়ান’

নিজস্ব প্রতিনিধি
  • আপডেট সময় রবিবার, ১০ ডিসেম্বর, ২০২৩

চলতি বছরে একের পর এক চমক দিচ্ছেন বলিউড বাদশা শাহরুখ খান। বছরের শুরুতে ‘পাঠান’ এরপর ‘জাওয়ান’, আর বছর শেষে থাকছে ‘ডানকি’ সিনেমা। নতুন খবর হল ২০২৪ সালে হলিউডের জনপ্রিয় অ্যাস্ট্রা অ্যাওয়ার্ডের জন্য যে সিনেমাগুলো মনোনীত হয়েছে তার মধ্যে জায়গা অর্জন করে নিয়েছে শাহরুখ খানের ‘জওয়ান’। অ্যাটলি পরিচালিত ভারতীয় এই সিনেমাটি হলিউডের অ্যাস্ট্রা অ্যাওয়ার্ডের সেরা আন্তর্জাতিক ফিচার বিভাগে মনোয়ন পেয়েছে।

আরো পড়ুন:ভক্তকে চড় মারলেন নানা পাটেকার

জানা গেছে আন্তর্জাতিক ফিচার সিনেমা বিভাগে শাহরুখ, নয়নতারা, বিজয় সেতুপতি অভিনীত ‘জওয়ান’ সিনেমাটি টক্কর দেবে ফ্রান্সের ‘অ্যানাটমি অব এ ফল’, দক্ষিণ কোরিয়ার ‘কংক্রিট ইউটোপিয়া’, ফিনল্যান্ডের ‘ফলেন লিভস’, জাপানের ‘পারফেক্ট ডেজ’, স্পেনের ‘সোসাইটি অব দ্য স্নো’, ফ্রান্সের ‘দ্য টেস্ট অব থিংস’, জার্মানির ‘দ্য টিচার’স লাউঞ্জ’ এবং যুক্তরাজ্যের ‘দ্য জোন অব ইন্টারেন্স’ সিনেমার সঙ্গে।

আরো পড়ুন:নতুন ছবি নিয়ে আসছে সালমান

এদিকে আন্তর্জাতিক পুরস্কার মঞ্চে ‘জওয়ান’-এর মনোনয়নের খবরে উচ্ছ্বসিত শাহরুখ-ভক্তরা। সিনেমাটি শুধু মনোনয়ন নয়, পুরস্কারও জিতবে বলেও দাবি ভক্তদের। অ্যাস্ট্রা অ্যাওয়ার্ড বিজয়ীদের নাম ঘোষণা করা হবে ২০২৪ সালের ২৬ ফেব্রুয়ারি। লস অ্যাঞ্জেলেসে বসে এই অ্যাওয়ার্ডের আসর।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো ক্যাটাগরি