বুধবার, ২১ ফেব্রুয়ারী ২০২৪, ০৭:৫৩ অপরাহ্ন

ইমরানকে নিয়ে বিস্ফোরক মন্তব্য তনুশ্রীর

নিজস্ব প্রতিনিধি
  • আপডেট সময় রবিবার, ১০ ডিসেম্বর, ২০২৩

ক্যারিয়ারে শুরুতেই ব্যাপক পরিচিতি পেয়েছিলেন বলিউড অভিনেত্রী তনুশ্রী দত্ত। কারণ, শুরুতেই অনস্ক্রিনে সঙ্গী হয়েছিলেন ইমরান হাশমির। ‘আশিক বানায়া আপনে’ সিনেমায় ইমরানের সঙ্গে রোমাঞ্চকর মুহূর্তে পর্দায় ধরা দিয়েছিলেন এই নায়িকা। এবার তাকে নিয়েই বোমা ফাটালেন তনুশ্রী। মূলত অভিযোগটা ইমরানের চুমু নিয়ে। তার প্রথম সিনেমায় অভিনেতার সঙ্গে চুম্বন দৃশ্যে অভিনয় করেই সবার নজরে আসেন তনুশ্রী। এখন সেই চুমু নিয়েই নানান মন্তব্য করে বসলেন এই নায়িকা।

আরো পড়ুন:সালমানের চুমুকাণ্ডে হতবাক ক্যাটরিনা

এর আগে অভিনেতা নানা পাটেকারের বিরুদ্ধে অভিযোগ করার পর ‘মিটু’ বিতর্কে ব্যাপক শোরগোল হয় সামাজিক যোগাযোগমাধ্যম। ফলে আবারও লাইমলাইটে চলে আসেন তনুশ্রী। শুরু হয় অভিনেত্রীকে নিয়ে তুমুল চর্চা। এরপরই বোমা ফাটালেন ইমরান হাশমিকে নিয়ে। জানা গেছে, ‘আশিক বানায়া আপনে’ সিনেমায় বেশ কিছু ঘনিষ্ঠ দৃশ্যের মধ্যে অন্যতম ছিল চুমু। পর্দায় এই জুটির গভীর চুমু নিয়ে তনুশ্রী বলেন, ইমরানের চুমু নাকি বেশ অস্বস্তিদায়ক ছিল। যেটা বাস্তব জীবনের যৌন সম্পর্কের অনুভূতি এনে দেওয়ার মতো। যেটা মেনে নিতে পারেননি তনুশ্রী।

সম্প্রতি এক সাক্ষাৎকারে তিনি বলেন, প্রথম সিনেমায় ওর সঙ্গে চুমুর দৃশ্য একেবারেই স্বস্তিদায়ক ছিল না। পরে অস্বস্তি আরও বেড়ে। ওর একটা ‘কিসার বয়’ ভাবমূর্তি রয়েছে ঠিকই। কিন্তু চুমুর ক্ষেত্রে খুব একটা আরামদায়ক নয় ইমরান। অভিনেত্রী বলেন, ইমরান আমার জন্য শুধুই একজন সহ-অভিনেতা। ক্যারিয়ারে ওর তিনটি সিনেমা করেছি আমি। ‘চকোলেট’-এও একটি চুম্বন দৃশ্যের শ্যুটিং ছিল। যদিও পরে আর সেটা ব্যবহার করা হয়নি।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো ক্যাটাগরি