বুধবার, ২১ ফেব্রুয়ারী ২০২৪, ০৯:০১ অপরাহ্ন

ফের কটাক্ষের শিকার শ্রাবন্তী

নিজস্ব প্রতিনিধি
  • আপডেট সময় রবিবার, ১০ ডিসেম্বর, ২০২৩

নেটিজেনদের কটাক্ষ পিছু ছাড়ছে না পশ্চিমবঙ্গের জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জির। সুযোগ পেলেই যেন অ্যাটাক করে বসেন। সামাজিক যোগাযোগমাধ্যমে বেশ সরব তিনি। প্রায় সময়ই নিজের ছবি ও বিভিন্ন ভিডিও ভক্তদের সঙ্গে শেয়ার করেন তিনি। এবার একটি ভিডিও শেয়ার করে ব্যাপক কটাক্ষের মুখে পড়েছেন লাস্যময়ী এই নায়িকা।

আরো পড়ুন:খোলামেলা পোশাকে কটাক্ষের শিকার ইধিকা

সম্প্রতি নিজের ইনস্টাগ্রামে হারিয়ানভি ‘ঠুমক ঠুমক’ গানের সঙ্গে নাচের একটি ভিডিও শেয়ার করেছেন শ্রাবন্তী। ওই ভিডিওতে দেখা যাচ্ছে, শ্রাবন্তীর পরনে রয়েছে গাঢ় জাম রঙের সিল্কের শাড়ি। আর সেই গানের তালেই নেচেছেন তিনি। কিন্তু ভিডিওটি শেয়ার করার সঙ্গে সঙ্গেই ব্যঙ্গ-বিদ্রুপের শিকার হয়েছেন এই নায়িকা।

আরো পড়ুন:শ্রাবন্তীর পরিবারে নতুন সদস্য

শ্রাবন্তীর ভিডিওতে একের পর এক বাজে মন্তব্য করতে দেখা গেছে নেটিজেনদের। একজন লিখেছেন, দেখে মনে হচ্ছে একটা ছোট হাতির বাচ্চা লাফাচ্ছে। আবার অনেকেই নারী যৌনকর্মীদের সঙ্গে তুলনা করছেন অভিনেত্রীকে। একজন লিখেছেন, বুড়ো বয়সে আর কতো! আরেকজন লিখেছেন, পেটে আর কয়টা বাচ্চা আছে? যদিও এসব নোংরা মন্তব্যের কোনো জবাব দেননি শ্রাবন্তী। বলা যায়, কটাক্ষ আর নোংরা মন্তব্য যেন এখন সয়ে গেছে অভিনেত্রীর! তাই খুব একটা মাথা ঘামান না এসব নিয়ে।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো ক্যাটাগরি