বুধবার, ২১ ফেব্রুয়ারী ২০২৪, ১০:০০ অপরাহ্ন

বাসর রাতের দৃশ্য নিয়ে মুখ খুললেন মানসী

নিজস্ব প্রতিনিধি
  • আপডেট সময় সোমবার, ১১ ডিসেম্বর, ২০২৩

বিশ্বব্যাপী গত ১ ডিসেম্বর রণবীর কাপুরের ‘অ্যানিমেল’ মুক্তির পর দর্শকমহলে ব্যাপক আলোচনার সৃষ্টি করেছে। রেসের ঘোড়ার মতো বলিউড বক্স অফিসে ছুটছে ছবিটি। শুধু ভারতের ৪ হাজার পর্দায় প্রদর্শিত হচ্ছে এটি। মুক্তির প্রথম দিনে সবচেয়ে বেশি আয় করা বলিউড সিনেমার তালিকায় ‘অ্যানিমেল’ তৃতীয় অবস্থানে।

আরো পড়ুন:নগ্ন দৃশ্যে অভিনয় নিয়ে মুখ খুললেন তৃপ্তি

রণবীর কাপুরের অভিনয় থেকে শুরু করে সিনেমার বিভিন্ন দৃশ্য ও কাহিনি নিয়ে আলোচনা-সমালেচনার বন্যা বয়ে যাচ্ছে। সিনেমাটির বেশ কয়েকটি বিতর্কিত দৃশ্যের মধ্যে ‘বাসর রাতের’ একটি দৃশ্য রয়েছে। ওই দৃশ্যে অভিনয় করেছেন মানসী তক্ষক ও ববি দেওল। ওই দৃশ্যকে ‘বৈবাহিক ধর্ষণ’ বলেও অভিহিত করেছেন অনেকে। মানসী সিনেমায় ববি দেওলের তিন স্ত্রীর একজনের ছিলেন। জুম এন্টারটেইনমেন্টকে দেওয়া এক সাক্ষাৎকারে ওই বিশেষ দৃশ্য নিয়ে খোলামেলা আলোচনা করেছেন মানসী।

আরো পড়ুন:অপু-পরীর খুনসুটি

মানসীর ভাষায়, ববি ওই দৃশ্যে যে চরিত্র রূপায়ণ করেছেন, তাতে তার ‘পশুত্ব’ ফুটে উঠেছে। অ্যানিমেল সিনেমায় ‘পুরুষত্ব এবং নারীর বিরুদ্ধে যে ধরনের আচরণ দেখানো হয়েছে’ তা নিয়ে ব্যাপক সমালোচনার মধ্যে এমন মন্তব্য করলেন এই অভিনেত্রী।সিনেমার একপর্যায়ে দেখানো হয়, বাসর রাতে ভাইয়ের মৃত্যুর খবর পান ববি দেওল, যিনি আবরার চরিত্রে অভিনয় করেছেন। এর প্রতিক্রিয়ায় ববি যে আচরণ করেন, তার পক্ষে সাফাই গেয়ে মানসী বলেন, সেটা তো অবশ্যই হজম করার মতো ছিল না। এই অভিনেত্রী বলেন, কেউই চায় না তার বিয়ের দিন এ ধরনের কিছু ঘটুক। বিয়ের সিক্যুয়েন্স যেভাবে শুরু হয়েছে, সেটা যদি আপনি খেয়াল করেন, তাহলে দেখবেন, যেভাবে আলোকসজ্জা এবং অন্যান্য সাজসজ্জা করা হয়েছিল, তা খুবই সুন্দর। যে মিউজিক বাজছিল, তা ইনস্টাগ্রামে ভাইরাল হয়ে গেছে। এটা দারুণ একটি সমাপ্তির দিকে এগোচ্ছিল এবং তখনই আপনি এমন কিছু ঘটতে দেখেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো ক্যাটাগরি