বৃহস্পতিবার, ২১ সেপ্টেম্বর ২০২৩, ০৭:০৭ অপরাহ্ন

আইনমন্ত্রী আনিসুল হকের নেতৃত্বে সুসংগঠিত কসবা উপজেলা আওয়ামী লীগ

ক্রাইম এক্সপ্রেস ডেস্ক :
  • আপডেট সময় মঙ্গলবার, ১২ সেপ্টেম্বর, ২০২৩
  • ৩৪৪
কসবা আখাউড়ার নয়নের মণি মাননীয় আইনমন্ত্রী এডভোকেট আনিসুল হক এমপি মন্ত্রী।

প্রতিবেদক:শরীফ চৌধুরী

কসবা আখাউড়ার নয়নের মণি মাননীয় আইনমন্ত্রী এডভোকেট আনিসুল হক এমপি মন্ত্রী। কসবা আখাউড়ার উজ্জ্বল নক্ষত্র কসবার প্রাণ যিনি ধনি গরিব সবাই কে আগলে রাখেন।আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে আবারও কসবা আখাউড়ার জনগণ মাননীয় আইনমন্ত্রীকে ভোট দিয়ে পুনরায়  নির্বাচিত করবেন।

তার সার্বিক নির্বাচনী প্রচারণায় কাজ করে যাচ্ছেন কসবা উপজেলা চেয়ারম্যান রাশেদুল কাউছার ভুইয়া জীবন,কাজী আজহারুল ইসলাম সহ-সভাপতি উপজেলা আওয়ামী লীগ,এমজি হাক্কানী  মেয়র কসবা পৌরসভা, এম এ আজিজ সভাপতি  কসবা উপজেলা যুবলীগ, মোঃ মনির হোসেন ভাইস চেয়ারম্যান উপজেলা,আফজাল হোসেন রিমন আহবায়ক কসবা উপজেলা ছাত্রলীগ।

আরো পড়ুন:বঙ্গবন্ধুর ২ খুনিকে দেশে ফিরিয়ে আনার চেষ্টা চলছে : আইনমন্ত্রী

আফজাল হোসেন রিমন বলেন:

আমরা মাননীয় আইন মন্ত্রীর হাত ধরে এগিয়ে যেতে চাই এবং তার সাথে থেকে বাংলাদেশ কে ডিজিটাল বাংলাদেশ হিসেবে গড়ে তুলতে সর্বদাই কাজ করে যাবো।আমরা মাননীয় আইনমন্ত্রীকে আবারো ২০২৩ নৌকা কে জাতীয় সংসদ নির্বাচনে জয়ী করবো।পদপদবী যখন ছিলনা তখনো দেখিয়েছি,পদপদবী হয়েছে দেখাচ্ছি,যখন পদপদবী থাকবেনা সাবেক হবো তখনও দেখাবো,কারণ কর্মীরা আমাদের প্রাণ,হাজার হাজার কর্মী নিয়ে পদপদবী ছাড়াই বঙ্গবন্ধুর আদর্শকে ভালোবেসে মাঠে নামার যেকোনো সময় সক্ষমতা রাখি ইনশাআল্লাহ।আবারো প্রমাণিত,নেতা হওয়ার আগে দক্ষ সংগঠক হও,কর্মীবান্ধব হও তাহলে সফলতা কেউ আটকাতে পারবেনা।

আরো পড়ুন:কঠিন এক সময়ে ঈদ উদযাপন করছি : আইনমন্ত্রী

শেয়ার করুন

আরো খবর