মঙ্গলবার, ১২ ডিসেম্বর ২০২৩, ১২:৩৫ পূর্বাহ্ন

চোর সন্দেহে কিশোরকে পিটিয়ে হত্যা

নিজস্ব প্রতিনিধি
  • আপডেট সময় সোমবার, ২০ নভেম্বর, ২০২৩

বগুড়ায় চোর সন্দেহে জয় ইসলাম (১৭) নামের এক ভবঘুরে কিশোরকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। রোববার রাত ১০টায় সদরের লাহিড়ীপাড়া ইউনিয়নের কাজী নুরইল গ্রামে এ ঘটনা ঘটে। সোমবার (২০ নভেম্বর) সকালে খবর পেয়ে পুলিশ কিশোরের মরদেহ উদ্ধার করে। জয় পাশের শাখারিয়া ইউনিয়নের বাড়ইপাড়া গ্রামের স্বাধীন মিয়ার ছেলে। তবে সে নানির সঙ্গে আলাদাভাবে বসবাস করতো বলে জানিয়েছে স্থানীয়রা।

আরো পড়ুন:সোনারগাঁয়ে পুকুরে ডুবে ২ শিশুর মৃত্যু

প্রত্যক্ষদর্শীরা জানান, রাত ৯টার দিকে ওই গ্রামের মৃত মকবুল মাস্টারের বাড়িতে প্রবেশ করেন জয়। টের পেয়ে তার দুই ছেলে মটু ও আশরাফুল জয়কে ধাওয়া করে। ভয়ে সে বাড়ির একটি কাঁঠাল গাছে উঠে আশ্রয় নেয়। ঢিল ছুঁড়ে জয়কে গাছ থেকে নামিয়ে নিজেদের বাড়িতে নিয়ে মারধর শুরু করে মৃত মকবুল মাস্টারের দুই ছেলে। একপর্যায়ে তাদের চোর-চোর চিৎকারে গ্রামের লোকজন এসে জয়কে গণপিটুনি দিয়ে হত্যা করে।

জানা যায়, জয়ের বাবা-মা অন্যত্র বিয়ে করে আলাদা থাকেন। নানির কাছে থেকে বড় হওয়া জয় ভবঘুরে হিসেবেই গ্রামের মানুষের কাছে পরিচিত। গ্রামের সবাই তাকে চিনতো। এরপরও এভাবে পিটিয়ে মারা নির্মমতা ছাড়া কিছুই না। বগুড়া সদর থানার ওসি সাইহান ওলিউল্লাহ জানান, জয় নামের এক কিশোরকে পিটিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে। মরদেহ ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হবে। এ ঘটনায় হত্যা মামলা দারের প্রস্তুতি চলছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো ক্যাটাগরি